মামা-মামি
- শেখ শান্ত বিন আব্দুর রাজ্জাক ২৯-০৪-২০২৪

ঢাকায় থাকে মামা
দেবে নতুন জামা
মামি মানা করে
ঝগড়া বাধে ঘরে।
দশটা শাড়ী তুলে রেখে
ধরে কত বায়না
গাল ফুলিয়ে বসে থাকে
দানাপানি খায়না ।
ফোনে মামা বলে দিলো
বেতন এবার পাইনি
শুনে হলো মন্টা খারাপ
ঈদের মাঠে যাইনি ।
সবার গায়ে কতো সুন্দর
জামা দামী দামী
হায় রে আমার ঢাকার মামা
হায় রে আমার মামি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।